কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় ক্যাডেট কলেজের শিক্ষার্থী নিহত

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে দাঁড়িয়ে থাকা লরিকে মাইক্রোবাস ধাক্কা দিলে ফেনী ক্যাডেট কলেজের শিক্ষার্থী সাদেকা সারোয়ার রাইয়ান (১৫) নিহত হয়েছেন। তিনি মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় নিহতের বাবা লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া সারোয়ার, মা মেজর শামীমা সুমিসহ আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মাইক্রোবাসের চালকও রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার উপপরিদর্শক এস এম লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে নিহতের মরদেহ ও আহতদের সিএমএইচএ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি জব্দ করে থানায় আনা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফেনী ক্যাডেট কলেজের শিক্ষার্থী সাদেকা সারোয়ার রাইয়ানকে বহনকারী ফেনী অভিমুখী দ্রুতগামী মাইক্রোবাসের চাকা পাঙ্কচার হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি লরিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। মাইক্রোবাসটিতে থাকা সকলেই আহত হন।

পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সাদেকা সারোয়ার রাইয়ানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা সিএমএইচএ পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page